বান্দরবান প্রতিনিধি :

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মোহাম্মদ চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বান্দরবানে বিক্ষোভ-মিছিল সমাবেশ করেছে বিএনপি নেতাকর্মীরা।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মোহাম্মদ চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বান্দরবানে জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং এর নেতৃত্বে বিএনপি’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ বিক্ষোভ কর্মসূচী পালন করেছে। মিছিলটি বিএনপির অফিস থেকে বের হতে চায়লে পুলিশ বাধা দেয় পড়ে জেলা বিএনপির অফিসে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, বিএনপি নেতা জসিম উদ্দিন, জেলা যুবদলের যুগ্ন আহবায়ক আবিদুর রহমান,সাবিকুর রহমান জুয়েল প্রমুখ।

জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ নির্বাচন আয়োজন করতে হবে। কোনো ষড়যন্ত্র দেশের জনগন মেনে নিবে না। গ্রেফতার এবং মিথ্যা মামলা দিয়ে বিএনপিকে কোনঠাসা করা যাবে না এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মোহাম্মদ চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিও জানান।